বিক্রয় ডটকমে গবাদিপশুর হাট

1
515

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে গবাদিপশু কেনাবেচার জন্য অনলাইন ওয়েবসাইট বিক্রয় ডটকম আয়োজন করছে ‘বিরাট হাট’। গতকাল শনিবার রাজধানীতে এক সংবাদ সম্মেলনে এর ঘোষণা দেওয়া হয়। ইলেকট্রনিকস পণ্য নির্মাতা প্রতিষ্ঠান মিনিস্টার হাইটেক পার্ক লিমিটেড এতে সহযোগিতা করছে।

সংবাদ সম্মেলনে বিক্রয় ডটকমের বিপণন পরিচালক ইয়াসের নূর বলেন, ‘আমরা অনলাইনে হাটবাজারকে জনপ্রিয় করে তুলতে চাই। তাই এবার গবাদিপশু কেনাবেচায় থাকছে দুই ধরনের সুবিধা।’ বিষয়টি পরিষ্কার করে তিনি বলেন, এই দুই সুবিধার একটি হলো, অনলাইনে কোরবানির পশু পছন্দ করে ক্রেতা বিক্রেতার সঙ্গে আলোচনা করে কিনতে পারবেন। আর অপরটি হলো ‘বাই নাউ’ সুবিধা। এর মাধ্যমে ক্রেতারা কোরবানি পশুর চাহিদা জানালে তা বাড়ি পৌঁছে দেওয়া হবে। সঙ্গে মিলবে কিছু উপহারও। এই পশুগুলো প্রাকৃতিক উপায়ে বেড়ে ওঠা। চাইলে ক্রেতারা চাহিদা জানানো পশুটির খামারও ঘুরে আসতে পারবেন।

এ ছাড়া সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এই হাটের পশুগুলোর প্রচারণা করে যে কেউ পেতে পারেন রেফ্রিজারেটর, স্মার্ট টিভিসহ ঘরে ব্যবহারের নানা প্রয়োজনীয় পণ্য। এ ক্ষেত্রে হ্যাশট্যাগ দিয়ে BiratHaat লিখে ফেসবুকে দিতে হবে। বিক্রয় ডটকমের পরিচালক (বিজ্ঞাপন ও বিক্রয়) রাশেদুল হক এবং মিনিস্টার হাইটেক পার্কের ব্র্যান্ড ও যোগাযোগ বিভাগের প্রধান কে এম জি কিবরিয়া সংবাদ সম্মেলনে বক্তৃতা করেন।

1 COMMENT

Please comment Here (ভাল লাগলে কমেন্ট করুন)