clean master pro v6 লাইসেন্স সহ ইনস্টল করে pc কে করুন সুপার ফাস্ট

0
2574

আসসালামু আলাইকুম, আশা করি সবাই ভাল আছেন । আলহামদুলিল্লাহ ভালো আছি। আমি আজ আপনাদের সাথে আলোচনা করব কিভাবে clean master pro v6 লাইসেন্স সহ ইনস্টল করে pc কে করবেন সুপার ফাস্ট ।    আপনারা অনেকেই জানেন যে clean master তাদের একটি প্রিমিয়াম ভার্সন সফটওয়্যার বের করেছে । এই সফ্টওয়্যার আগের থেকেও অনেক ভালো কাজ  করে।

এর মাধ্যমে আপনি আপনার কম্পিউটারের সকল জাঙ্ক ফাইল খুব দ্রুত ক্লিন করতে পারবেন।  এছাড়া এর আরও দুইটি বিশেষ ফিচার রয়েছে।  ফিচার গুলো হলো-

 1।  driver booster

2।  file  recovery

 তবে আপনি যদি লাইসেন্স কি না দেন  তাহলে আপনি  এই বিশেষ দুইটি ফিচার ব্যবহার করতে পারবেন না। তাই license key অবশ্যই দরকার হবে। কিন্তু আপনি দেখবেন যে গুগলের সার্চ করে সচরাচর এই ক্লিন মাস্টার এর লাইসেন্স কি পাওয়া যাচ্ছে না।  তাই আমি আপনাদের জন্য কষ্ট করে নিয়ে এলাম  clean master v6 pro  লাইসেন্স কি  সহ।

সফটওয়্যার install করে লাইসেন্স কীভাবে ব্যবহার করবেন?

প্রথমেই,  আপনি  যদি পূর্বে কোন clean master  install করে থাকেন, তাহলে সেটা আনইন্সটল করে দিন । এরপর নিচ থেকে নতুন  clean master এর version   6 ডাউনলোড করে নিন।  আপনার কাছে  latest ভার্সনের clean master থাকলেও আমাদের লাইসেন্স কী কাজ করবে না।  শুধুমাত্র আমরা যে download link দিচ্ছিঃ সেখান থেকে download করলে আমাদের লাইসেন্স কী কাজ করবে তাই এখনই ফাইলটি ডাউনলোড করে নিন।

Download now

এরপর আমাদের ডাউনলোড করা  rar    ফাইলটি  winrar বা অন্য কোন সফটওয়্যার দিয়ে extract করে নিন।

 

এরপর setup folder এ গিয়ে সেটাপ ফাইলটি ইনস্টল করে নিন।

এরপর সফটওয়্যার টি ওপেন করলেই দেখতে পাবেন activate লিখা আছে…

সেখানে ক্লিক করে serial key ফোল্ডার থেকে key টি কপি করে এনে পেস্ট করে দিন। তাহলেই এক্টিভেট হয়ে যাবে আপনার ক্লিন মাস্টার…

এবার ক্লিন মাস্টার এর সবগুলো ফিচার ব্যবহার করুন। আর দেখুন আপনার কম্পিউটার আগের থেকে অনেক দ্রুত কাজ করতেছে…

ধন্যবাদ আজকের পোস্ট টি কষ্ট করে পড়ার জন্য। ভাল লাগলে জানাবেন আর শেয়ার করবেন।

আজকের মত এই পর্যন্তই। ভাল থাকুন, সুস্থ থাকুন, প্রযুক্তি কে ভালবাসুন আর প্রযুক্তির সাথেই থাকুন।

আল্লাহ হাফিজ।

ফেসবুকে আমি।

 

Please comment Here (ভাল লাগলে কমেন্ট করুন)