মুস্তাফিজকে গালি দিলেন কোহেলি!

23
436

কোহলিকে নিয়ে এত আলোচনা সেই কোহলিকে শিকার করে দলের গুরুত্বপূর্ণ জয়ে ভূমিকা রাখলেন মুস্তাফিজুর রহমান। রান ৩৪ দিলেও স্লগ ওভারে প্রতিপক্ষকে চেপে ধরেন তিনি।

দুই দলের প্রথম দেখায় নিজেদের মাঠে ২২৮ রানের বিশাল লক্ষ্য তাড়া করতে নেমে ৪৫ রানে হেরেছিল হায়দ্রাবাদ।

শনিবার রাতে হায়দ্রাবাদের রাজিব গান্ধি ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে ৫ উইকেটে ১৯৪ রান করে হায়দ্রাবাদ।

স্বাগতিকদের বিশাল সংগ্রহে সবচেয়ে বড় অবদান ডেভিড ওয়ার্নারের। ৫০ বলে ৯২ রানের ঝড়ো ইনিংস খেলেন এই বাঁহাতি উদ্বোধনী ব্যাটসম্যান। তার অধিনায়কোচিত ইনিংসটি ৯টি চার ও ৫টি ছক্কা সমৃদ্ধ।

চলতি আসরে প্রথমবারের মতো খেলতে নেমেই রান পেয়েছেন কেন উইলিয়ামসন। ওয়ার্নারের সঙ্গে ১২৪ রানের দারুণ এক জুটি উপহার দিয়েছেন তিনি। ফেরার আগে ৩৮ বলে ৫০ রানের কার্যকর ইনিংস খেলেন নিউ জিল্যান্ডের অধিনায়ক।

শেষের দিকে মোইজেস হেনরিক্সের (১৪ বলে অপরাজিত ৩১) তাণ্ডবে দুইশ’ রানের কাছাকাছি যায় হায়দ্রাবাদের সংগ্রহ।

জবাবে ৬ উইকেটে ১৭৯ রানের বেশি করতে পারেনি বেঙ্গালুরু।

বড় লক্ষ্য তাড়া করতে বেঙ্গালুরু তাকিয়ে ছিল অধিনায়ক কোহলির দিকে। তবে তার ইনিংস খুব একটা বড় হতে দেননি মুস্তাফিজ। নিজের দ্বিতীয় বলেই কোহলিকে ফিরিয়ে অতিথিদের বড় একটা ধাক্কা দেন তিনি। আউট হওয়ার পর মেজাজ ধরে রাখতে পারেননি কোহেলি। ডাগ আউটে বসে মুস্তাফিজকে নিয়ে বেশ রাগের স্বরে গালিগালাজ করেছে বলে জানিয়েছে সনি ম্যাক্স। দলটির এক খেলোয়ারকে উদ্ধৃত করে সনি ম্যাক্স টেলিভিশনে আরো জানানো হয়েছে, দিন দিনই এই মুস্তাফিজের কাটার আরো কঠিন হয়ে উঠছে। হিন্দিতে বলেন, ‌শ্যালা ক্যা কাটার নেহি আতা হ্যায়। লেকিন উসকু ম্যা দেখলুঙ্গা’।

রাহুল (২৮ বলে ৫১) ও দুইবার জীবন পাওয়া এবি ডি ভিলিয়ার্স (৩২ বলে ৪৭) বেঙ্গালুরুর আশা বাঁচিয়ে রাখেন। নিয়মিত বিরতিতে আঘাত হেনে রান-বলের টানাপোড়ন ধরেই রাখে হায়দ্রাবাদ।

জয়ের জন্য শেষ দুই ওভারে বেঙ্গালুরুর প্রয়োজন ছিল ৩৩ রান। ১৯তম ওভারে মুস্তাফিজের কাছ থেকে ১১ রানের বেশি নিতে না পারায় ম্যাচ হেলে পড়ে হায়দ্রাবাদের দিকে। বাকি কাজটুকু সারতে কোনো ভুল করেননি ভুবনেশ্বর কুমার।

23 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here