টরেন্ট ফাইল ডাউনলোড করুন আই. ডি. এম দিয়ে।

0
266

সকলকে শুভেচ্ছা। প্রথমেই ক্ষমা চেয়ে নিচ্ছি, কারণ আমি যে পদ্ধতিটা দেখাব সেটা অনেকেই জানেন। তাই যারা এখনও জানেন না টিউনটা শুধুমাত্র তাদের জন্য।

টরেন্ট ফাইল এর জন্য অনেক জনপ্রিয় সাইট আছে যেমন  the pirate bay , Kickass,  ExtraTorrent আরো অনেক। প্রথমে আমদের যে কোন একটি সাইট থেকে শুধুমাত্র টরেন্ট ফাইলটা ডাউনলোড করতে হবে, তারপর আমরা এই ফাইলটা একটা সাইটে আপলোড করব তারপর সেটা অটোমেটিকভাবে আই. ডি. এম এ চলে আসবে।

ধরুন আমরা Kickass থেকে একটা ভালো ভিডিও কোয়ালিটির (৭২০ পি) একটা মুভি ডাউনলোড দিব। উপরের Kickass লেখাতে ক্লিক করুন, এবার সাইট থেকে আপনার পছন্দের মুভিটির টরেন্ট ফাইলটা ডাউনলোড করুন।

এখানে চিত্রটা লক্ষ্য করুন, বামপাশের যে লাল ঘর আছে এখানে লিখা Inside Out এটা একটা মুভির নাম, 720p ভালো কোয়ালিটির প্রিন্ট, আর YIFY হল যারা এই ফাইল/মুভি আপলোড করেছে। একটা বিষয় মনে রাখবেন YIFY 720p আর এদের বেগুনি স্টার চিহ্ন দেখলে নিশ্চিত থাকবেন যে ভালো কোয়ালিটির মুভি। এবং প্রায় সব ক্ষেত্রে এর সাইজ হবে ১ জিবি এর মধ্যে। যাই হোক ডানপার্শ্বে লাল চিহ্নের এখানে ক্লিক করলে মুভিটির টরেন্ট ফাইল ডাউনলোড হবে।

এবার এটাকে(টরেন্ট ফাইল) আমরা একটা সাইটে আপলোড করব। আপলোড করতে এখানে ক্লিক করুন।

এরপর আপলোডে ক্লিক করে আপনার কম্পিউটার থেকে ডাউনলোড করা টরেন্ট ফাইল সিলেক্ট করে Go এ ক্লিক করুন।

তারপর Free তে ক্লিক করুন।

 

Caching Complete হওয়া পর্যন্ত অপেক্ষা করুন। Complete হলে ডান পার্শ্বের Zip লিখাতে ক্লিক করুন।

পূর্বের মত আর একবার Free তে ক্লিক করুন। দেখুন মুভিটা আই.ডি.এম এ ডাউনলোড হওয়ার জন্য প্রস্তুত।

[ এখানে আমরা zbigz সাইটে টরেন্ট ফাইল আপলোড করে Free Membership দিয়ে ডাউনলোড করেছি। Free Membership এ প্রতিবারে ১ জিবির মধ্যে ফাইল ডাউনলোড করা যাবে, ১ জিবির বেশি নয় ]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here