ছবি তুলুন অসাধারণ সব ইফেক্ট দিয়ে আর হয়ে যান ফটোগ্রাফার

0
240

প্রিয় পাঠক বৃন্দ, কেমন আছেন? আশা করি অনেক অনেক ভাল। আবার হাজির হলাম আপনাদের সামনে আজ নিযে এলাম আর একটি নতুন টিউন। আমার এবারের টিউন হল একটি অসাধরণ ক্যামেরা অ্যাপ নিয়ে। ক্যামেরা অ্যাপস টির নাম হল- ক্যামেরা 360। হয়তোবা অনেকেই এই অ্যাপস্ টি ব্যবহার করেছেন তারপরও হাজির হলাম সেই অ্যাপস নিয়েই কারন হয় অ্যাপস্ টি গত 22-02-2016 তারিখে আপডেট করা হয়েছে ফলে এতে রয়েছে নতুন নতুন সব ফিচার যা আপনার অবশ্যই ভাল লাগবে আর সেই কারনে আজকে আপনাদের সামনে এই টিউন নেয় হাজির হলাম আর নতুন দের জন্য তো প্লাস পয়েন্ট কারন তারা কম দামের স্মার্ট ফোন দিয়ে অসাধরণ সব ছবি তুললে পারবেন। এই অ্যাপস্ টি দিয়ে আমার উঠানো 3 টি ছবি শেয়ার করলাম।

বলে রাখা ভাল – আমি ফোটোগ্রাফির কিছুই বুঝি না। শুধু শখের বসে এই ছবিগুলো উঠানো। ছবিগুলোর জন্য ফেইসবুকে ব্যাপক সাড়া পেয়েছিলাম বলে অ্যাপস টি আপনাদের সাথে শেয়ার করলাম। এখানে অনেক ভাল ভাল মাথাওয়ালা লোক রয়েছেন যারা এই অ্যাপসটির যথাযথ ব্যবহার করতে পারবেন বলে আমি আশা করি।

তাহলে আর বেশি কথা বলবো না তাড়াতাড়ি নিচের লিংক থেকে ডাউনলোড করে নিতে পারেন এ্ই অ্যাপস্ টি। হ্যা আর একটি কথা নতুন নতুন সব ইফেক্ট ডাউনলোড করতে প্রথমে আপনাকে একটু মেগাবাইট খরচ করতে হবে। পরে আপনি নেট ছাড়াই ব্যবহার করতে পারবেন।

 

ডাউনলোড লিংক নিচে দেওয়া হল-

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

Note- ডাউনলোডের জন্য ফোনের Uc ব্রাউজার ব্যবহার করুন।উপরের  লিংকে ক্লিক করে যে পেইজ ওপেন হবে সেখানে download বাটনের নিচে Download Using Our Secure Download Manager একটি লেখা আছে যার বামে একটি টিক চিহ্ন দেওয়া আছে।ঐ টিক চিহ্ন টি ক্লিক করে তুলে দিন এবং download বাটনে ক্লিক। একটি  পেইজ ওপেন হবে এবার download বাটনে পুনরায় ক্লিক করুন।যদি অন্যকোন পেইজে চলে গেলে সেই পেইজ টি কেটে দিয়ে পুনরায় download বাটনে ক্লিক করলে  করলে download শুরু হবে।

 

ভাল থাকবেন সবাই আবার দেখা হবে নতুন কোন টিউন এ। নিয়মিত আপডেট পেতে হলে এই সাইটের সাথেই থাকুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here