এবার আপনার হাতের স্মার্টফোন দিয়েই মনের মাধুরি মিশেয়ে ছবি অংকন করুন

0
65
ছবি-আকা-75x75

C

ছবি-আকা-75x75সুপ্রিয় পাঠক বৃন্দ, কেমন আছেন সবাই ?? আজ আপনাদের সামনে হাজির হলাম আমার আর একটি টিউন  নিয়ে, এবারের টিউন এর মূল বিষয় হল ছবি আকা, হ্যা শিরোনাম দেখে প্রথমেই বুঝতে পেরেছেন যে ছবি আকা হবে এবার আপনার পছন্দের স্মার্ট ফেনেই। অনেক দিন থেকে অ্যাপস টি খুজে ছিলাম। আজ অনেক ঘাটাঘাটি করে পেয়েও গেলাম এবং অ্যাপস টি ইনস্টল করেই একটু ছবিও আকলাম। অতপর ভাবলাম অ্যাপস টি সকলের সাথে শেয়ার করা দরকার তাই তো বসে পরলাম টিউন টি লিখতে। কেননা এই সাইটের পাঠকদের মধ্যে অনেকেই রয়েছেন যারা ভাল ভাল ছবি আকতে পারেন কাগাজে কলমে তো এতদিন অনেক ছবি আকলেন এবার ডিজিটাল যুগেও আর কত কাগজে কলমে ছবি আকবেন? আসুন এবার ছবি আকি নিজই স্মার্টফোনেই।

কি চিন্তায় আছেন নাকি অ্যাপসটি কিভাবে ব্যবহার করবেন এ নিয়ে?? কারণ ছবি আকার জন্য অনেক হাতিয়ার (টুলস্) এবং কালারের প্রয়োজন হয়, চিন্তার কোন প্রকার কারণ নেই এখানে সকল বিষয় সাজানো গুছানো রয়েছে আর এখানে আপনার ছবিতে ব্যবহার করার মত সকল রং এর এক বিশাল সমাহার তো থাকছেই।  সেই সাথে বাচ্চারা যাতে ছবি আকতে পারে সেইজন্য কার্টুন, পশু পাখি গাড়ি নানা প্রকার কিছু ছবি সংযোজন করা হয়েছে উক্ত এপ এ। আঁকার ক্ষেত্রে লাইন বাই লাইন তুলে ধরা হয়েছে। রংয়ের বিষয়টিও তুলে ধরা হয়েছে। এটি অফলাইনেও কাজ করবে। তাই ইন্টারনেটের ঝামেলা ছাড়া অ্যাপটি ব্যবহার করা যাবে। তাই অতি চমৎকার এই এপটি নিচের ডাওনলোড লিংকে ক্লিক করে ডাওনলোড করতে পারেন। আর ছবি অংকন করুন আপনার স্মার্টফোনে।

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

Note- ডাউনলোডের জন্য ফোনের Ucব্রাউজার ব্যবহার  করুন।উপরের  লিংকে ক্লিক করে যে পেইজ ওপেন হবে সেখানে download বাটনের নিচে Download Using Our Secure Download Manager একটি লেখা আছে যার বামে একটি টিক চিহ্ন দেওয়া আছে।ঐ টিক চিহ্ন টি ক্লিক করে তুলে দিন এবংdownload বাটনে ক্লিক করুন। অন্যকোন পেইজে চলে গেলে সেই পেইজ টি কেটে দিয়ে download বাটনে পুনরায় ক্লিক করলে download শুরু হবে।

Please comment Here (ভাল লাগলে কমেন্ট করুন)