নিয়ে নিন 999 বছরের একটি ক্যালেন্ডার। ক্যালেন্ডারের ঝামেলা থেকে চিরতরে মুক্তি পান

0
250

সবাই কেমন আছেন?? আশা করি অনেক অনেক ভাল। ইতোমধ্যেই আপনারা হয়তো শিরোনাম থেকে বুঝে নিয়েছেন আমি কি বলতে যাচ্ছি বা আপনাদের জন্য আজকের কি বিষয়ের উপর টিউন টি নিয়ে এসেছি। হ্যা আমার আজকের টিউন হল একটি ক্যালেন্ডার সফট নিয়ে যে ক্যালেন্ডার সফট্ টির সাহায্যে আপনি তথা আপনার উত্তরসূরি 999 বছর পর্যন্ত তারিখ জানতে পারবে। বলে রাখা ভাল প্রোগ্রামার রোমেল  নামের এক শ্রদ্ধেয় বড় ভাই আজ থেকে  5 বছর 3 মাস আগে  টেকটিউনস এ টিউন টি করেছিলেন। যেহেতু 5 বছর 3 মাস আগে   টিউন টি করা হয়েছিল তাই আজ আমি আপনাদের সামনে উক্ত বিষয় টি আবার শেয়ার করলাম তবে ভাববেন না কপি পেস্ট। তবে সমস্ত ক্রেডিট- প্রোগ্রামার রোমেল ভাইকে।

 

তিনি অত্যান্ত দক্ষতার সাথে এই সফট টি তৈরি করেছেন। আর সবচেয়ে বড় ব্যাপার হল এই সফট টি  ব্যবহার অত্যান্ত সহজ। তাহলে আর দেরি কিসের এখনই নিচের লিংক থেকে ডাউনলোড করে নিন অত্যান্ত প্রয়োজনীয় এই সফট টি।আর সকল প্রকার ভূল ভ্রান্তি ক্ষামা সুন্দর দৃষ্টিতে দেখার জন্য বিশেষ ভাবে অনুরোধ জানানো হল।

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

Note- ডাউনলোডের জন্য ফোনের Uc ব্রাউজার ব্যবহার করুন।উপরের  লিংকে ক্লিক করে যে পেইজ ওপেন হবে সেখানে download বাটনের নিচে Download Using Our Secure Download Manager একটি লেখা আছে যার বামে একটি টিক চিহ্ন দেওয়া আছে।ঐ টিক চিহ্ন টি ক্লিক করে তুলে দিন এবং download বাটনে ক্লিক। একটি  পেইজ ওপেন হবে এবার download বাটনে পুনরায় ক্লিক করুন।যদি অন্যকোন পেইজে চলে গেলে সেই পেইজ টি কেটে দিয়ে পুনরায় download বাটনে ক্লিক করলে  করলে download শুরু হবে।

 

ভাল থাকবেন সবাই আবার দেখা হবে নতুন কোন টিউন এ। নিয়মিত আপডেট পেতে হলে এই সাইটের সাথেই থাকুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here