100% গেরান্টি সহকারে মাত্র ৫ মিনিট এ ফেসবুক ফটোভেরিফাই করুন।

0
277

প্রথমেই আপনাদের প্রতি রহিলো আমার সালাম “আচ্ছালামুআলাইকুম অরাহমাতুল্লাহি অ-বারকাতুহ্”। বন্ধুরা আশাকরি সবাই ভালো আছেন, আর সেটাই আমার কাম্য।
অনেক সময় নানা কারনে আমাদের ফেবু আইডি লক হয়ে যায়। তখন ফোন নাম্বার দিয়ে ভেরিফাই করে অথবা security question এর উত্তর দিয়ে আবার আইডি ফিরে পাওয়া যায়। কিন্তু এগুলো করে একবার আইডি ফেরত পাবার পর আবার লক হয়ে গেলে তখন Photo Verification করতে হয় যা খুবই বিরক্তিকর।
ফেসবুক আসলে এমনে একটি সামাজিক যোগাযোগের মাধ্যম যাতে আপনি আপনার আশেপাশের পরিবেশের পরিচিত মানুষদের সাথে যোগাযোগ করবেন। কিন্তু অনেকেই ফেসবুকে নতুন মানুষের সাথে পরিচিত হতে চায়। এর জন্য একজনের ফ্রেন্ডলিস্টে অনেক অপরিচিত মানুষ থাকে যাদের ছবি দেখে চেনা যায়না।
আজ আমি আপনাদের মাঝে যে টিউনটি নিয়ে এসেছি সেটি হলো Photo Verification এর কবল থেকে কিভাবে মুক্ত হবেন।
জাপান আইপি ব্যবহার করে।এ ক্ষেত্রে এই পদ্ধতি দিয়ে আপনি ৫ মিনিটে আইডি ঠিক করতে পারবেন। যেকোনো জাপান আইপি ব্যবহার করে then M.facebook.com দিয়ে ঢুকবেন। তারপর ক্যপচা পুরন করে ঢুকুন তারপর এশিয়া মহাদেশ সিলেক্ট করে তারপর বাংলাদেশ সিলেক্ট করবেন নাম্বার বসানোর একটা ঘর পাবেন সেখানে একটা নাম্বার বসান তারপর ঐ নাম্বার এ একটা কোড যাবে সেই কোড টা বসালেই কাজ শেষ। আপনি আইডি তে ঢুকতে পারবেন।।পদ্ধতির মধ্যে আপনার আইডি ঠিক হয়ে যাবে ইনশাআল্লাহ্‌। আর যদি কোন আইডি ভোটার আইডি ভেরিফিক্যাসন চাই তাহলে সে ক্ষেত্রে সেই আইডি ঠিক করা অনেক কঠিন হয়ে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here