নিয়ে নিন Avast Internet Security 2018 with license key

0
415

আসসালামুআলাইকুম,আমি।আজ আপনাদের জন্য নিয়ে এসেছি দারুন একটি সফটওয়্যার।যা আপনাদের জন্য খুব প্রয়োজনীয়।সফটওয়্যারটি হচ্ছে Avast Internet Security 2018।আমরা আনেকে সফটওয়্যারটির ফ্রি ভার্সন ডাউনলোড করেছি কিন্তু সফটওয়্যারটি ঠিক মত ফুল ভার্সন অ্যাক্টিব করতে পারি না বা ট্রাইল ভার্সন ব্যবহার করি।তাই আপনাদের জন্য নিয়ে এসেছি Avast Internet Security 2018 ফুল ভার্সন ফ্রিতে license সহ। আপনাদের যাতে বুঝতে অসুবিধা না হয় তাই ভিডিও টিওটোরিয়াল আপলোড করলাম।

ভিডিও টিওটোরিয়ালটি দেখতে এই লিংকে ক্লিক করুন 

প্রথমে এই লিংক এ গিয়ে সফটওয়্যারটির ডাউনলোড করে নিন।

এই লিংক এ গিয়ে license ফাইল টি  ডাউনলোড করে নিন।

Screenshot দেখুন:

তারপর avast_internet_security_setup.exe নামে ফাইলটি ইনষ্টল করুন।ইনষ্টল করার পর আপনার ডেস্কটপ থেকে Avast internet security সফটওয়্যারটি ক্লিক করে চালু করুন।এবং সেটিং বাটনে ক্লিক করে Subscription এ যান।এবং তখন আপনার আপনার Subscription 0 days দেখাবে।এবার আপনার ডাউনলোড করা ফাইলগুলো থেকে Avast_license.zip ফাইলটি Extract করান।আপনি আপনার পিসির ইন্টারনেট কানেকশন Disconnect করুন।
তারপর Avast! Internet Security License ফোল্ডার থেকে আপনার যে কোন একটি লাইসেন্স এ ডাবল ক্লিক করুন। আমি 2018-04-11 এর লাইসেন্স ফাইলটি অ্যাক্টিব করলাম।এখন আশা করি আপনার লাইসেন্সটি অ্যাক্টিব হয়ে গেছে।অ্যাক্টিব হলে নিচের মত দেখাবে:

আপনাদের যাতে ফুল ভার্সন করতে অসুবিধা না হয় তাই ভিডিও টিওটোরিয়ালটি আপলোড করলাম।

এবার আপনার Avast! ইন্টারনেট কানেকশন ব্লক করবেন আপনার পিসি Firewall দিয়ে। যদি Firewall ব্লক করতে না পারেন তাহলে ভিডিও টিওটোরিয়াল টা দেখুন।

ভিডিও টিওটোরিয়ালটি দেখতে এই লিংকে ক্লিক করুন 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here