এবার কেউ আপনার মোবাইল নম্বর Black List এ রাখলেও তাকে বার বার কল দিন। সাথে আবার বোনাস { তাও আবার টাকা বা ডলার ছাড়া, শুধুমাত্র MB দিয়ে }

0
280

আসসালামু আলাইকুম,

আপনারা সকলে কেমন আছেন? আশা করি, আল্লাহর রহমতে সবাই ভালই আছেন এবং টিউনটি পড়ে আরো ভালো হয়ে যাবেন। আমিও আপনাদের দোয়ায় ভালো আছি। আর কথা না বাড়িয়ে কাজের কথায় আসি।

টিউনের হেড লাইন দেখেই হয়ত আপনারা বুঝতে পারছেন এই টিউনটি কি বিষয়ে।

হ্যা, কথাটা  ১০০% সত্য।

এবার কেউ আপনার মোবাইল নম্বর Black List এ রাখলেও তাকে বার বার কল দিন। সাথে আবার বোনাস { তাও আবার টাকা বা ডলার ছাড়া, শুধুমাত্র MB দিয়ে }

এর জন্য একটি Android Apps লাগবে। যার নাম Whatscall

তার আগে সবার উদ্দেশ্যে একটু বলে নেই এই Whatscall টা কি ?

 

Whatscall মূলত একটি Android Apps এর মাধ্যমে আপনি বিশ্বের যে কোন দেশে কল করতে পারবেন। তাও আবার নিজের নম্বর পরিবর্তন করে। { কোন প্রকার ডলার বা টাকা লাগবে না }।

তার মানে আপনি যাকে কল দিবেন সে আপনাকে Black List এ রাখলেও আপনি তাকে কল দিতে পারবেন।

 

Apps  টি থেকে যে ধরনের নম্বর থেকে কল যাবে –
+91234567
+97469415
+95368426
88888888888
00000000000
1111111111
Private number

 

 

Apps Size – only 10 MB.

Play Store / GooglePlay থেকেও আপনি এই Apps টি ডাউনলোড করতে পারবেন। কিন্তু এই Apps টি  জনপ্রিয় হওয়ায় Play Store / GooglePlay এ এর কয়েটি ” নকল বা Fake apps ” আছে। যা আপনাকে বিভ্রান্তিতে ফেলবে।

তাই আপনি ইচ্ছা করলে নিচের লিংক থেকে ” Whatscall apps ” টি ডাউনলোড করতে পারেন। ভয় পাবেন না এটাও Play Store / GooglePlay এর ই লিংক। আপনাদের সুবিধার জন্যই দিলাম।

অনেক কষ্ট করে আপনাদের সবটুকু বিস্তারিত বোঝানোর জন্য অনেক বড় একটা টিউন লিখতে যাচ্ছি। তাই আশা করছি প্রত্যেকে ১ বার ভুল করে হলেও নিচের লিংক থেকে Apps টি ডাউনলোড করে দেখবেন। এতেই আমার স্বার্থকতা।

Whatscall apps Download Link – Click Here

তবে এই apps টি থেকে যে কোন দেশে কল করার জন্য আপনাকে ” Credit ” সংগ্রহ করতে হবে। আর এই  Credit  সংগ্রহ করা তো খুবই সোজা।

যেভাবে  অতি সহজে অধিক ” Credit ” সংগ্রহ করবেন- 

  •  এখান থেকে apps টি Download করার পর apps টিতে  ” Sign Up ” করলেই আপনি সাথে সাথে পেয়ে যাবেন নগদ 1000 Credit…
  • এর পর আপনার প্রফাইল পিকচার এবং ইমেল দেওয়ার মাধ্যমে আপনি পাবেন আরো 300 Credit…
  • কাউকে apps টি থেকে কল করলে আপনি পাবেন 100 Credit…
  • তারপর নিচের ছবিতে দেখানো 1  নম্বর অর্থাৎ লাল মার্ক করাTap to +100  ঘরে Click করলে আপনাকে ১সেকেন্ডের ১টি Add বা ফটো দেখানো হবে। তার মাধ্যমে আপনি পাবেন আরও 100 Credit…
  • এছাড়া প্রতি ৪-৫ মিনিট পর পর ” Tap to +100 ”  ঘরে Click করতে থাকলে আপনি প্রতিবার 100 Credit… করে পেতেই থাকবেন।
  • এর মানে আপনি যদি দিনে সর্বনিম্ন ১ ঘন্টাই মাত্র ১২ -১৫ মিনিট খরচ করেন তাহলে আপনি পাবেন 1200-1500  Credit… তাছাড়া  দিনে ২৪ ঘন্টার মধ্যে ২ সেকেন্ড করে  প্রতি ৪-৫ মিনিট পর পর ” Tap to +100 ”  ঘরে Click করতে থাকলে  আপনি একদিনেই পাবেন  প্রায় 28,800 Credit...

  • আর  নিচের ছবিতে দেখানো 2  নম্বর অর্থাৎ নীল মার্ক করা Daily Check in ঘরে Click করলে আপনি প্রতিদিন ১ বার করে 100  Credit করে পাবেন।
  • এছাড়া প্রতি সপ্তাহে ১ দিন অর্থাৎ সপ্তাহের শেষ দিন আপনি  ” Daily Check in”  ঘরে Click করলে একবারেই পেয়ে যাবেন 1000 Credit…
  • এরপর 3  নম্বর  অর্থাৎ গোলাপী মার্ক করা Tap & Install Apps”  ঘরে Click করে Play Store / Google Play থেকে বিভিন্ন Apps, Games Download  করলে আপনি প্রতিদিন একবারেই 400-5,000 Credit… করে পাবেন।

বিঃ দ্রঃ   Apps টি হ্যাক করার মাধ্যমে অথবা আপনার Mobile এর Setting এ গিয়ে Date & Time পরিবর্তনের মাধ্যমে আপনারা  Apps টি থেকে আরো দ্বিগুণ Credit পেতে পারেন।

নিচের ছবিতে যে আপনারা  আমার এতগুলো  Credit দেখতে পাচ্ছেন তা মূলত উপরের ধাপগুলো সম্পন্ন করার মাধ্যমে মাত্র ১৩ দিনে নেওয়া।

তবে ভয় পাবেন না এই Apps টি  গরুর মত আপনার MB শেষ করবে না। প্রতিদিন সর্বোচ্চ ব্যবহারে Apps টির  পেছনে মাত্র ৪-৫ MB খরচ হয়।

তাই দেরি না করে এক্ষনি Apps টি  ব্যবহার করে আপনার বন্ধুদের কল দিয়ে চমকে দিন এবং অবশ্যই নিচের লিংক থেকে Apps টি  ডাউনলোড করুন।

Apps টি  ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here