১মিনিটেই লক করে দিন যেকারো ফেসবুক আইডি (how to lock anyone’s fb id in one minute) trickbdno1.com

0
493

আসসালামু আলাইকুম, আশা করি সবাই ভাল আছেন… আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে আমিও ভাল আছি.

আজ আপনাদের সামনে যে পোস্ট নিয়ে হাজির হয়েছি, তা দেখে হয়ত অনেকেই ভাবছেন এটা কখনই সম্ভব না. কেউ বা আবার গালিও দিয়ে ফেলেছেন হয়ত বা। ভাই কোনো জিনিস সম্পূর্ণ না জেনে কাউকে গালি দিয়ে নিজের ফেমিলির সম্মান টা নষ্ট কইরেন না। তাই সবাইকে অনুরোধ করবো পুরো পোস্ট টি পড়ুন এবং ভিডিও টিউটোরিয়ালটি দেখুন। এরপর আশা করি আপনার আর গালি দেয়ার ইচ্ছা হবে না।

হ্যা, যে টাইটেল টি পড়েছেন এটাই সত্যি।যে কারো একাউন্ট এক মিনিটের মধ্যেই লক করে দিতে পারবেন।যার প্রমাণ আমাদের এই পোস্টে ভিডিও টিউটোরিয়ালে দেখানো হয়েছে।

এটা আমার ১ম ভিডিও টিউটোরিয়াল। বিশেষ কিছু কারণে কথাগুলো আস্তে বলতে হয়েছে।। তাই কষ্ট করে কানে হেড ফোন লাগিয়ে ভিডিও টিউটোরিয়াল টি দেখুন। পরবর্তীতে ইনশাআল্লাহ, জোরে কথা বলার চেষ্টা করবো।

কিভাবে লক করবেন??

এজন্য আপনি যার ফেসবুক একাউন্ট টি লক করে দিতে চান তার ফেসবুক আইডির old password জানতে হবে। অর্থাৎ সে বর্তমানে যে ফেসবুক পাসওয়ার্ড use করে ঠিক তার আগের পাসওয়ার্ড টি আপনি যেকোনো ভাবে জেনে নিন। আর তার আইডির username বা ইমেইল জেনে নিন। কিভাবে এই কাজ গুলো করবেন তার উদাহারণ এই ভিডিও টিউটোরিয়ালে দেখানো হয়েছে।

এরপর ফেসবুকের fb.com/hacked  এই লিংকে গিয়ে কি করতে তা ভিডিও টিউটোরিয়াল থেকে দেখে নিন।

ভিডিও তে সাউন্ড কম তাই হেডফোন লাগিয়ে শুনুন। আর আজকের মধ্যেই সাউন্ড জনীত সমস্যাটি সমাধান করা হবে, ইনশাআল্লাহ।এই ভিডীও তে সাব টাইটেল এড করা হয়েছে… তাই ভিডিওটি দেখার সময় সাব টাইটেল এ ক্লিক করে দেখুন ।কারণ ভিডীও তে কথা গুলো আস্তে আস্তে বলা হয়েছে… তাই সাবটাইটেল দিয়ে দিয়েছি।মানে যা যা ভিডিও তে করা হয়েছে তা ভিডিওর ভিতর লিখিত আকারে দেয়া হয়েছে…

 

 এখানে ক্লিক করুন। 

ধন্যবাদ সবাইকে পোস্ট টি পড়ার জন্য। ভাল লাগলে পোস্ট টি শেয়ার করুন। Trickbdno1.com এর সাথেই থাকুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here