একসাথে দুজনে গান শুনুন, কল দিয়ে! একদম ফ্রি!

22
498

একবার ভাবুন তো, কতো মজাই না হতো, যদি আমরা কাউকে কল দিতাম আর কথা বলার সময় ব্যাকগ্রাউন্ডে গান চলতে থাকতো? ভাবতেই একধরণের রোমান্টিকতা ছুঁয়ে যায় মনকে। এই স্বপ্ন এবার সত্যি হবেই। কিভাবে? তাই তো বলছি!

android_800_thumb800
আজ আমি আপনাদের জন্য নিয়ে এসেছি এমনই অসাধারণ একটি এপস। এটি আপনার কলের মময় ব্যাকগ্রাউন্ড মিউজিক প্লে করবে। আপনি আর আপনার বন্ধু, দুজনেই ফোনে কথা বলার সময় ব্যাকগ্রাউন্ড এ গান শুনতেছেন। এটা বিশাল মজার ব্যপার। শুধু কি তাই? আপনি আপনার পছন্দের গান গুলো সিলেক্ট করে প্রথমে একটি লিস্ট তৈরি করুন তারপর ইচ্ছেমতো কল করুন আর গান প্লে করে দিন। আর চলতে থাকুক কথা আর গান একসাথে। আপনি যখন তখন গান আটকাতে পারবেন, যখন তখন গান বন্ধ করে দিতে পারবেন আবার যখন তখন গান প্লে করতে পারবেন কল না কেটেই। কথা বলাকে করুন আরও মধুময়। যখন প্রিয়জদের সাথে কথা বলতে থাকবেন তখন উপভোগ করুন প্রতিটি মুহুর্ত। এরকম এপস আর কোথাও পাবেন কি না সন্দেহ। এপস টির সাইজ অনেক কম। মাত্র তিন মেগাবাইট। তাই নিশ্চিন্তে ব্যবহার করতে পারেন। এর জন্য আপনার মোবাইল স্লো হবেনা এবং আপনি চাইলেই যখন তখন এপস টির একটিভিটি বন্ধ করে দিতে পারেন। যাতে এক্সট্রা পাওয়ার লস না হয়। আর এই এপস টা অনেক স্মুথ তাই খুব তারাতারি যেকোন ফাংশন একটিভেট হয়ে যায়। ও হ্যা, আপনারা হয়তো ভাবছেন কল চলাকালীন গান বাজলে কল কেটে যেতে পারে কিনা, তাইনা?
শুনে অবাক হবেন যে, আপনি যাকে কল দিয়েছেন সে এবং আপনি দুজনেই আপনার মোবাইলের গান শুনতে পাবেন এবং কল কাটবেনা কখনোই। আর আপনি কথা বলা শেষ করে কল কেটে দিলেও গান বাজতেই থাকবে যতোক্ষন গান বন্ধ করা না হচ্ছে। তাই এখন থেকে কথা বলুন আর পাশাপাশি দুজনেই গান শুনুন এবং কথা বলার সময়টাকে করে তুলুন আরও মধুময় সুরের মূর্ছনায়।

এখানে ক্লিক করে এপস টি ডাউনলোড করে নিন

22 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here