Clash of clans গেমের যে কোন ট্রুপ্স update করুন মাএ ৫ সেকেন্ডে। P.E.K.K.A. GOLEM. LAVA HOUND সকল ট্রুপ্স নামান মাএ ৫ সেকেন্ডে!! এবার দিনে ইচ্ছা মত Attak দিন। [কেও মিস কইরেন্না]

3
339

tmpdoodle1476870491671

সবাই কেমন আছেনে? আশা করি ভাল আছেন আপনাদের দোয়ায় আমি বেশ ভাল আছি.
সেই সুবাদে আজ একটি ভাল ম্যাজিক নিয়ে হাজির হলাম।
আজ আপনাদের সাথে এমন একটি ট্রিক সেয়ার করব যা হয়ত আগে কেও কল্পনাও করেন্নি আমার এই ট্রিক খানা দেখে clash of clan লাভার রা তো আবাক না হয়ে কেও পারবেন্না.।
আপনেরা হয়ত সবাই জানেন কিছু দিন আগে clash of clan এর নতুন. Update এসেছে।
তাদের এই update এ অনেক ফাঁকা আছে যার সুবাদে আমি ফ্রি জেম পন্ত নিতে পেরেছি। কিন্তু সেয়ার করছিনা কিছু দিন পরে সেয়ার করব।
আজ সেয়ার করব কিভাবে আপনি ৫সেকেন্ড এর মোধ্য আপনি darog. P.E.K.K.A. GOLEM. LAVA HOUND. এর আম বড় বড় ট্রুপ্স নামাবেন।
নতুন update অনুযায়ে আপনার আর্মি ক্যম্প এর spes যদি ২০০ হয় তাহলে আপনি কিন্তু ৪০০ পন্ত ট্রুপপ্স তৈরি করতে পারবেন যার মোধ্য ২০০ টুপ্স অতিরিক্ত ভাবে জমা থাকবে.
তো চলুন কাজে লেগে পরে.
আমরা কি ভাবে মাএ ৫ সেকেন্ড এ যে কোন ট্রুপ্স তৈরি করব।
আপনার clash of clan GAME এ যান আপনার আর্মি ক্যম্প এর spes যদি ২০০ হয় তাহলে ২০০ spes ফুল করে ফেলুন.
ফুল না করলে কিন্তু কাজ করবেনা।
আবার Train Troops এযান প্রথমে একটি বারবিয়ান redy বা তৈরি করতে দিন তার পর PEKKA বা GOLEM যার যে টা দেকার সেইটা redy বা তৈরি করতে দিন তার পর আবার একটা বারবিয়ান তৈরি করতে দিন এবার লক্ষ করুন প্রথম বারবিয়ানটি redy বা তৈরি হয়েছে কিনা যদি হয়ে থাকে তাহলে ৩য় বার যে বারবিয়েন টি আমরা redy বা তৈরি করতে দিয়েছি সেইটাকে চেপে ধরে একদম প্রথমে নিয়ে যান আবার চেপে ধরে একদম শেষে নিয়ে যান এবার দেখুন মাঝখানে আমরা যে পেক্কা বা গোলেম redy বা তৈরি করতে দিয়েছিলাম সেইটি redy বা তৈরি হয়ে গেছে এই ভাবে আপনি মাএ ৫ সেকেন্ড এ যে কোন ট্রুপ্স তৈরি করব না বুঝলে

3 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here