এবার ইংরেজী এক Paragraph শিখে 22 Paragraph এর উত্তর দিন।যারা ইংরেজীতে দূর্বল তাদের জন্য এটি খুব দরকারি।

0
3020

আসসালামু আলাইকুম ,আশা করি সবাই ভালো আছেন। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি কিভাবে একটি প্যারাগ্রাফ পড়ে একাধিক প্যারাগ্রাফের উত্তর দিবেন। . .

অনেকে আছেন যারা ইংরেজীতে দূর্বল,অনেক গুলো Paragraph মুখস্থ করা কঠিন হয়ে পরে তাই আমি এই প্রথম এমন একটি গুরুত্বপূর্ন পোষ্ট শেয়ার করলাম।জানি না এরকম পোষ্ট আগে কেউ শেয়ার করেছে কিনা,যাইহোক যদি এই পোষ্টটা থেকে কেউ সামান্য উপকৃত হন তবে একটা থেংকস দিয়েন।

নিচে যেখানে যেখানে Topic Name লেখা আছে শুধু সেখানে আপনার প্যারাগ্রাপের নামটি বসিয়ে দিন।

====Paragraph(Bad Side)====

(Topic) is a very harmful element for our lives.As man lives in a society,he should maintain some social rules,otherwise there may be some bad effect in the society.(Topic) makes not only harm a singl person but also har nfull to all over our country.The man who wants to lead his life happly,should avoid (Topic) .Having such kind of wonse character,none can hope to be a famous Persons.If we find the noble and famous persons who Prospered in their lives,We shall discover that none of them believed in (Topic) .It is the course of sufferings of the whole society.The man,who is related with (Topic),becomes unhappy and helpless.There is hardly any person who has never seen/heard (Topic) in our Bangladesh .It is too harmfull to be mentioned.Among all of the harmfull matter (Topic) holds a high position.Though government may very much unconcerned about (Topic).We should take Proper step against.

যে যে Paragraph এর নাম ব্যবহার করতে পারবেন

1.Anarchy
2.Terrorism
3.Tension
4.Smoking
5.Environment Pollution
6. Hartal
7.Drug addiction
8.The impact of campus violence 9.Frustration
10.Idleness
11.Bad temper
12.Dowry system
13.An idle brain ist the devils workshop
14.Anger
15.Superstitior
16.Selfishness
17.Illiteracy
18.Loncliness
19.Day dreaming
20.Child labour
21.Copying in the examination
22.Over eating.


এটি যারা ইংরেজীতে আমার মতো দূর্বল তারা মুখস্থ করে নিন কাজে লাগবে।এরকম আরো যদি কারো লাগে তাহলে বলবেন। আশা করি ভালো লেগেছে। ধন্যবাদ আমাদের সাথেই থাকুন।

Please comment Here (ভাল লাগলে কমেন্ট করুন)