Facebook Hacking !!! হ্যাকিং

1
887

Facebook Hacking !!! হ্যাকিং

“বিসমিল্লাহির রাহমানির রাহিম”

বিদ্রঃ এই টিউনটি বা সফটওয়্যার গুলো দ্বারা কেউ ক্ষতিগ্রস্থ হলে আমি দায়ী থাকব না। তবে কেউ যদি কোন ভাবে সামান্য ক্ষতিগ্রস্থ হয় তবে এই টিউনটি নিঃদিধায় ডিলিট বা পাসওয়ার্ড প্রোটেক অথবা ডাউনলোড লিঙ্কটি বন্ধ করা হবে। বর্তমানে ফেসবুক আই.ডি হ্যাক করা সবচেয়ে কঠিন কারন এর নিরাপত্তা সবচেয়ে জোরদার তাই এই পদ্ধত্তি ছাড়া অন্য কেন পদ্ধত্তি নেই।( কীলগার ব্যাতীত)

facebook

সবাইকে স্বাগতম আমার আজকের টিউনিং পেজে। আশা করি আপনারা সবাই ভাল আছেন। আজ আমি আপনাদের ফেসবুক হ্যাকিং সম্পর্কে ট্রিকস্ দিব। আমরা সকলেই জানি বর্তমানে ফেসবুক আই.ডি হ্যাক করা সোজা ব্যাপার নয়। কেবল মাত্র অতি দক্ষ্য হ্যাকার ছাড়া এটি সম্ভব নয়। তাই বর্তমান যে সকল ফেসবুক আই.ডি হ্যাক হচ্ছে তা সবই কীলগার সফটওয়্যারের মাধ্যমে। তবে এই ট্রিকসটির মাধ্যমে কীলগার ছাড়াও কারও ফেসবুক আই.ডি হ্যাক করা সম্ভব। এসব ট্রিকসটি দিয়ে আপনি একদিকে অন্যের উপকার অথবা আপকার করতে পারেন। সে চিন্তা আপনার বিবেকের কাছে রইলো। এই পৃথিবীর প্রতিটি বিষয়ের ভাল মন্দ দিক রয়েছে। একজন ডাক্তার চাকু দিয়ে যেমন রোগীকে সুস্থ করেন আবার অন্যদিকে একজন আপরাধী সেই চাকু দিয়ে অসৎ ভাবে মানুষের অপকার করে। এখানে কেবল মাত্র ব্যক্তির অবস্থান পরিবর্তন হয়েছে। তবে এ কথা সত্য যে অপরাধের বিচার একদিন হবেই, হোক সেটা ইহকালে বা পরকালে। আমার এই টিউটির উদ্দেশ্য আপনাদের উপকার করা, তবে কোন ভাবে যদি কেউ এর আপব্যবহার করে তবে ভবিষৎতে এর থেকে ১০০গুন উন্নত মানের হ্যাকিং টিউন আমি আর করবো না। যাক অনেক কথাই বলে ফেললাম এখন কাজের কথায় আসি…

__________________________________________________________________________________________________

১। প্রথমে এখান থেকে “Facebook Hacking” টি ডাউনলোড করুন।

২।এর ভিতরে মোট দুইটি ফাইল পাবেন, যথাক্রমেঃ

  1. Index.html
  2. write.php

৩। এখন এই তিনটি ফাইলকে যেকোন webhost সাইটে আপলোড করেদিন। যেমনঃ

৪। এবার Index.html নামক ফাইলটির লিঙ্ক আপনার কাঙ্খিত ব্যক্তির নিকট পাঠিয়ে দিন এবং তাকে লগিং করতে বলুন। তাকে লগিং করতে বাধ্য করবার জন্য নানা রকমের চাটু মূলক কথা বা হতভম্ব হবার মতন অথবা উত্তেজনা মূলক কথা মেইলে লিখতে পারেন। এছাড়া ফেসবুকে মেসেজ আকারে লিঙ্কটি দিতে পারেন এতে সন্দেহের মাত্র কম হবে। তারপর কেবল আপেক্ষার পালা।

৫। যখন সে Index.html এ তার ফেসবুক আই ডি এবং পাসওয়ার্ড লিখতে তা সাথে সাথে “passes.txt” নামে আপনার webhost সাইটে সেভ হবে।

Facebookphishing

৬। এখন “passes.txt” ফাইলটি ওপেন করে আপনার কাঙ্খিত ব্যক্তির ফেসবুক আই ডি এবং পাসওয়ার্ড দেখতে পাবরেন।

pass

আসা করি আমার এই টিউনটি আপনাদের কাজে লাগবে। আর ভাল লাগলে আমাকে অবশ্যই কমেন্ট করবেন। সবার প্রতি অনুরোধ রইলো এর অপব্যবহার না করবার।

সবাই ভাল থাকুন এবং সুস্থ্য থাকুন 

1 COMMENT

Please comment Here (ভাল লাগলে কমেন্ট করুন)