বার্সার পয়েন্ট হারানোর দিনে রিয়ালের গোলশূন্য ড্র

0
770

দিনের প্রথম ম্যাচে সেল্টা ভিগোর সঙ্গে ২-২ গোলে ড্র করে বার্সেলোনা। তবে সেই সুযোগ কাজে লাগাতে পারেনি রিয়াল মাদ্রিদ। শনিবার রাতে স্প্যানিশ লা লিগা ম্যাচে অ্যাথলেটিক বিলবাওয়ের সঙ্গে গোলশূন্য ড্র করে বার্সার সঙ্গে পয়েন্ট ব্যবধান কমানোর সুযোগ হাতছাড়া করে জিনেদিন জিদানের দল।

প্রতিপক্ষের মাঠে ক্রিস্টিয়ানো রোনালদো ও করিম বেনজেমার শট বারপোস্টে লাগলে হতাশ হতে হয় রিয়াল মাদ্রিদতে। খেলার ৮৬তম মিনিটে ম্যাচে দ্বিতীয় হলুদ কার্ড দেখে সার্জিও রামোস মাঠ ছাড়লে সেই হতাশা আরো বেড়ে যায়।

আরিত আদুরিজকে কনুই মেরে লাল কার্ড দেখে মাঠ ছাড়ার মধ্য দিয়ে লজ্জার রেকর্ড গড়লেন রামোস। স্পেনের শীর্ষে লিগে সর্বোচ্চ ১৯টি লাল কার্ড দেখার অনাকাঙ্ক্ষিত রেকর্ড গড়লেন এই স্প্যানিশ ডিফেন্ডার। জাভি আগুয়েদো এবং পাবলো আলফারো ১৮টি করে লাল কার্ড দেখেন।

আগামী সপ্তাহে লা লিগা ম্যাচে সেভিয়ার মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ। এক ম্যাচ নিষেধাজ্ঞার কারণে গুরুত্বপূর্ণ সেই ম্যাচটিতে খেলতে পারবেন না রামোস।

লা লিগার ১৪ রাউন্ড শেষে ২৮ পয়েন্ট নিয়ে টেবিলের চার নম্বরে রয়েছে রিয়াল মাদ্রিদ। পাঁচে থাকা সেভিয়ার পয়েন্টও ২৮। ৩৬ পয়েন্ট নিয়ে বার্সেলোনা যথারীতি শীর্ষে রয়েছে। ৩১ পয়েন্ট নিয়ে ভ্যালেন্সিয়া দুইয়ে এবং ৩০ পয়েন্ট নিয়ে অ্যাটলেটিকো মাদ্রিদ তিনে রয়েছে।

Please comment Here (ভাল লাগলে কমেন্ট করুন)