……..abc…….

0
243

তুমি জানো আমি আবার তোমার প্রেমে পড়তে চাই কেন? কারন,,, কুয়াশাচ্ছন্ন সকালে কাধে মাথা রেখে হেটে অজানা পথে চলতে চাই। অভুতপূর্ব বিকেলবেলায় শান্ত নদীর পাড়ে বসে গল্প করে সময় কাটাতে চাই। নিকশ কালো আধারের রাতে ল্যাম্পোস্টের মিটি মিটি আলোতে ফুসকা খেয়ে চাঁদ-তারাকে আমাদের ভালোবাসার সাক্ষি করতে চাই। তুমি কি আবার ফিরে আসবে আমার জীবনে??
..
তুমি জানো আমি আবার তোমার প্রেমে পড়তে চাই কেন? কারন,,, আমি তোমায় নিয়ে গড়তে চাই নতুন পৃথিবীর ভালোবাসা, তোমায় নিয়ে আঁকতে চাই আমার ভালোবাসার রংধনু। তুমি বৃষ্টিতে ভিজবে আর আমি সেই বৃষ্টির জল হয়ে তোমার শরীরে মিশে যাবো। ভালোবাসার মায়াজালে বেধে রাখতে চাই তোমাকে। তুমি কি আবার ফিরে আসবে আমার জীবনে???
..
তুমি জানো আমি আবার তোমার প্রেমে পড়তে চাই কেন? কারন,,, তোমার মুখের সেই মায়াবী হাসিটা দেখতে চাই যে হাসির মধ্যে অদ্ভুত একধরনের ভালোবাসা ভেসে থাকে। তোমার চোখের জলের প্রতিটা ফুটার কষ্ট ভালোবাসায় পরিনত করতে চাই। আমার সব হাসিটুকু তোমায় বিলিয়ে দিতে চাই। তুমি কি আবার ফিরে আসবে আমার জীবনে???
..
তুমি জানো আমি আবার তোমার প্রেমে পড়তে চাই কেন? কারন, আমার প্রতিটা সকালের শুরুতে তুমি আর রাতের শেষে তুমি ভাবনা জুরে থাকো। চোখ খুলে আবছা আলোতে তোমায় দেখতে চাই আবার চোখ বন্ধ করলে স্বপ্নের রাজ্যে তোমায় দেখতে চাই। তুমি কি আবার ফিরে আসবে আমার জীবনে???
..
তুমি জানো আমি আবার তোমার প্রেমে পড়তে চাই কেন? কারন,,, আমার নীরব না বলা ভালোবাসার কথাটাকে আবার জাগিয়ে তুলতে চাই, হারিয়ে ফেলা ভালোবাসাটাকে আবার ফিরে পেতে চাই। একবার চেয়ে দেখো, একবার খুজে দেখো, একবার বুঝে দেখো আমার মনে কতটা ব্যথা,, তুমি হীনা আমার জীবন যে আধার। এই আধারটুকু কাটাতে তোমাকে চাই। তুমি কি আবার ফিরে আসবে আমার জীবনে???
..
..

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here