সাইনআপ করলেই ১০ ডলার বোনাস এবং লাইফটাইম আনলিমিটেড আয় করা সুযোগ।

0
262

আসসালামু আলাইকুম, আশাকরি সবাই ভাল আছেন আমিও আল্লাহ রহমতে এবং আপনাদের দোয়ায় ভাল আছি। আজ আমি আপনাদের সাথে চরম একটি সাইট এর বিষয়ে আলোচনা করব যা দিয়ে আপনি সারা জীবন আয় করা মত একটি সুযোগ পাবেন। যা ব্যবহার করলে আপনি কোন প্রকার কাজের দক্ষতা প্রয়োজন হবে না। আমরা সবাই ফেসবুক ব্যবহার করে থাকি যা খুব সহজ ঠিক সেইরকম একটি সাইট নিয়ে আজ আমি আলাচনা করব। যা ব্যবহার করে আপনি প্রতিমাসে একটি ভাল পরিমান আয় করতে পারবেন। এই সাইটর কাজ হল আপনি আপনার ফেন্ড বাড়াবেন এবং প্রতিদিন কিছু লাইক এবং টিউন শেয়ার করবেন।

 

আপনি যদি প্রতিদিন Account এ লগিন করেন তাহলে আপনাকে তারা কিছু পরিমান ডলার প্রদান করবে। এখন যদি আপনার বন্দু বেশি হয় তাহলে আপনি বেশি আয় করত পারবেন। তারা কিভাবে টাকা প্রদান করবে। আমরা সবাই ফেসবুক ব্যবহার করি আর তা দিয়ে ফেসবুক এর মালিক প্রতিদিন মিলিয়ন মিলিয়ন আয় করতেছে কিন্তু আমরা তাতে কোন প্রকার টাকা পাইতেছিনা। আর এই নতুর কোম্পানি উদেশ্য হল তাদের ব্যবসার খুব তারাতারি প্রচার এর জন্য ব্যবহার কারি কে প্রতিদিন কিছু পরিমান ডলার প্রদার করবে।

ত আর বক বক না করে কাজ শুরু করে দেওয়া যাক।

 

প্রথমে আপনি      Register Here    এখানে কিক্ল করুন তারপর নিচের মত একটি ফরম আসবে অন্য কোন জায়গায় কিক্ল না করে আমার মত করে আপানার তথ্য দিয়ে তা ফিলাপ করুন।

আপনার যদি সব কিছু ঠিক থাকে তাহলে Registration বাটনে কিক্ল করুন।

তারপর নিচের মত একটি windows আসবে আপনি ok বাটনে কিক্ল করুন।

 

 

এবার আপনার Email এ প্রবেশ করুন তারপর একটি Confirmation একটি লিংক পাবেন তা কিক্ল করে আপনার অ্যাকাইন্ড Confirm করুন।

আয় করার পদ্বতি : আপনার অ্যাকাইন্ড তৈরি করা শেষ হলে লগিন করলে আপনি দেথতে পারবেন আপনার Referral একটি লিংক দেওয়া আছে তা দিয়ে আপনার Network এ বন্দু বাড়াতে থাকুন এবং তাদের কে বলুন তা ও যেন আপনার মত করে বাড়াতে থাকে। এত করে আপনার আয় কয়েকগুন বেড়ে যাবে। আপনি যাদের কে বন্দু বানবেন তাদের আয় এর কিছু অংশ আপনি পাবেন এবং আপনার বন্দু এর বন্দু আয় এর কিছু অংশ পাবেন। নিচের ছবি দেখলে আশাকরি সককিছু বুজতে পারবেন।

 

আশাকরি সবাই ভাল থাকবেন আর কোন সমস্যা হলে আমার অ্যাকউন্ড মেসেজ দিবেন।

Comments

facebook comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here