মাত্র 1.76 MB Software দিয়ে এখনি আপনার Windows 8 থেকে 10 Life Time পর্যন্ত Active করে নিন মাত্র তিন click এ। 1

0
239

আসসালামু আলাইকুম। আশাকরি সবাই ভালোই আছেন আমিও আপনাদের দোয়ায় ও আল্লাহর রহমতে ভালোই আছি। আজকে কি নিয়ে লিখবো আশা করি নাম দেখে বুঝে গেছেন। যদি কেউ এই টিপসটি জেনে থাকেন তাহলে দয়া করে কোন খারাপ টিউমেন্ট করবেন না। এই টিউনটি যারা জানেন না তাদের জন্য। আজকে আপনাদের জন্য নিয়ে আসলাম Re-Loader Activator. Re-Loader   হচ্ছে একটি জনপ্রিয় Activator.  যা আপনার উইন্ডোজ কে লাইফ টাইম পর্যন্ত Active করে রাখবে।

এক নজরে দেখে নিন কোন কোন প্রডাক্ট সাপোর্ট করবেঃ

Windows 10 Home/Pro/Enterprise
Windows 8.1 Home /Pro/Enterprise
Windows 8 Home /Pro/Enterprise
Microsoft Office 2014 To  2016

Download Link:

বি: দ্র: Re-Loader  Activator টি Extract করার আগে, অবশ্যই Antivirus Off করে নিবেন। আর যখন Re-Loader Activatorরান করবেন তখন Run As Administers দিয়ে Run করবেনSoftware Open হতে একটু সময় নিবে। Open হলে এই রকম একটি উইনডো আসবে।

এবার I accept  এ Click করেন। তারপর এই রকম একটি উইনডো আসবে।

এখান থেকে আপনি যদি Windows Active  করতে চান তাহলে Windows এ টিক দেন। আর যদি MS Office Active করতে চান তাহলে Version অনুযায়ী যেমনঃ Office 2014,15,16 তে টিক দেন এবং Active এ Click করেন। Active এ Click করলে এই রকম একটি উইনডো আসবে।

Yes এ Click করেন। এখন কিছুখন সময় নেবে। তারপর এরকম একটি উইনডো আসবে।

এখন যদি লাল চিহ্নিত স্থানে Completed লেখা ওঠে তাহলে বুজবেন আপনার Windows  Active হয়ে গেছে।  । কোন সমস্যা হলে Comment করে জানান। কেমন লাগল ?  ভাল না খারাপ ? নাকি কোন সমস্যা হল ? Comment  করে জানাবেন। ভাল থাকুন, সুস্থ থাকুন এবং Tech এর সাথেই থাকুন। ধন্যবাদ সবাইকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here