Greenify pro moded v2.95-এই mod version এ সব ফিচার unlock করা হয়েছে আপনার ফোনের চার্জ ২গুণ বেশি স্থায়ী হবে root+unroot(last update 23Sep 2016)

13
280

Greenify pro moded v2.9.5-এই Mod version এ সব কিছু unlocked আছে,যত extreme features ছিল সব কিছু মোড করে দেওয়ার হয়েছে।আর সব থেকে বড় ব্যাপার এই ভার্সন টি আনরুট ইউজার রা ও ব্যবহার করতে পারবেন(last update 23Sep 2016)

ফোনে চার্জ থাকে না?খুব সমস্যার মধ্যে আছেন?ফোনের স্ক্রিন অফ থাকলেও অটো চার্জ শেষ যায়?কোন ব্যাটারি সেভারে ফল পাচ্ছেন না?এদিকে আসুন নিয়ে নিন স্থায়ী সমাধান ফোনের চার্জ কিভাবে না থাকে দেখা যাক।

এন্ড্রয়েড ফোনের প্রধান সমস্যার হচ্ছে চার্জ না থাকা।একটু পর পর চার্জ দেওয়া সত্যি খুব বিরক্তিকর ব্যাপার।আর যে ব্যাটারি সেভার গুলা আছে তার বেশিরভাগ কাজ তো করে না উলটা আরো চার্জ খায়।কিন্তু আপনাদের জন্য এমন  কার্যকর ব্যাটারি সেভার নিয়ে এসেছি যা আপনার ফোনের চার্জ ২গুন বাড়িয়ে দিবে এটা ১০০% পরিক্ষিত।

এই গুলা ব্যবহার করার জন্য কোন রুট লাগবে না তবে Greenify সম্পূর্ণ কাজ করার জন্য রুট লাগবে।সাধারণ ইউজার যারা আছেন তারা এই অ্যাপ ব্যবহার করেন খুব ভাল কাজ করবে সাথে রুট ইউজার যারা আছেন তাদের তো কোন কথাই নাই

App name:Greenify modded version

size:3mb

আপনারা হয়ত অনেকেই অ্যাপ টি ব্যবহার করেছেন কি কাজের অ্যাপ নিশ্চয় জানেন।এটি latest+moded ভার্সন। আগে এই অ্যাপ টি শুধু রুট ইউজার দের জন্য ছিল কিছু এখন এটা সবাই ব্যবহার করতে পারবেন।আর xposed ও লাগবে না।খুব কার্যকর ব্যাটারি সেভার।এটি যে আপনার ব্যাটারির কার্যক্ষমতা বাড়াবে তা গ্যারান্টি।

আর হ্যাঁ আগের version আগে অবশ্যয় uninstall করে দিবেন না হলে install হবে না।

Greenify  Download link:click here

এই নিউ ভার্সন টি ব্যবহার করার জন্য আপনাদের Donation pack লাগবে যেটি paid কিন্তু ব্যাপার না আমি আপনাদের জন্য Donation pack ও নিয়ে এসেছি ফ্রি তে ডাউনলোড করে নিন

Download link:click here

সাথে আপনাদের জন্য আরো একটি অসাধারণ ব্যাটারি সেভার নিয়ে এসেছি যেটি আনরুট ইউজার দের জন্য খুব ভাল আর এটি কাজ করবে তা ১০০% নিশ্চিত থাকুন।

App name:Hibernate manager pro(latest version)

size:1.4mb

Download link: click here

[[link এ গিয়ে free download এ ক্লিক করবেন তারপর coad দিয়ে Download file এ ক্লিক করবেন তারপর Download  এ ক্লিক করবেন তারপর Get link এ ক্লিক করবেন]]

সবাই ভাল থাকেন।

13 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here